তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নে হাসামদিয়া গ্রামে শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাতে অচেতন করে চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে শনিবার সকালে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকা ও পারিবারিক সূত্রে জানা গেছে, হাসামদিয়া গ্রামের এনায়েত শেখ (৫০) এর বাড়ির টিওবয়েলের ভিতরে পয়েজন মিশিয়ে দেয় দুস্কৃতকারী। রাতে খাবার খাওয়ার পর এনায়েত শেখ (৫০) তার স্ত্রী রুবা বেগম (৪০), মেয়ে আনিকা (১৪), আছিয়া (১০) নাইমা (৭) অচেতন হয়ে যায়। রাত আনুমানিক ২টার দিকে দুস্কৃতকারীরা ঘরের কাঠের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সকলের হাত পা বেঁধে রেখে ঘরে থাকা ৮ ভরি স্বর্নাংকার ও  পাট বিক্রি করা ৭ লাখ টাকা নিয়ে যায়। স্বর্নাংকার নিয়ে যাওয়ার সময় এনায়েত শেখ ও তার স্ত্রী রুবা বেগমকে মারধর করে।
রুবা বেগম বলেন, শুক্রবার বিকেল থেকে পরিবারের সবাই ঘুম ঘুম অসুস্থ বোধ করছিল। রাতে খাবার খাওয়ার পর সকলে অচেতন হয়ে পড়ি। রাত আনুমানিক ২ টার দিকে ঘরের কাঠের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমাদের বেঁধে স্বর্ন ও নগদ টাকা  নিয়ে যায়। এ সময় আমাকে ও আমার স্বামীকে মারধর করে।
থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খাবারের সাথে পয়েজন মিশিয়ে সবাইকে অচেতন করে চুরির ঘটনা ঘটেছে। সকালে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কারা এই চুরির সাথে জড়িত তাদের আটকের চেষ্টা চলছে।